শনিবার, ১৪ মে, ২০১১

ফোরাম পোস্টিং করে আয় করা

ঘণ্টা খানিক সময় হবে ?? আমাকে প্রতিদিন অন্তত তিন ঘণ্টা দিন।

Posted by Blogger O Monday, February 21, 2011
হা আমাকে তিন ঘণ্টা দিতে পারবেন ? আমি আপনাকে মাসে ৬,০০০ টাকা আয় করার একটা ব্যাবস্থা করে দিচ্ছি। চিন্তা করবেন না এটা কোন Scam Site নয়।
তবে হা বেশ কষ্ট সাধ্য কাজ। ভয় পেলেন নাকি ? আপনি যদি English এ মোটামুটি দক্ষ হয়ে থাকেন তবে একটু চেষ্টা করেই দেখুন না।
তাহলে ফোরাম পোস্টিং করলেও টাকা পাওয়া যায় ?
ইন্টারনেটে অনেক ফোরাম আছে যারা আপনাকে মানসম্মত পোস্টিং এর জন্য 0.03$ করে দেওয়ার জন্য বসে আছে। কি বিশ্বাস হচ্ছে না ? আপনি প্রতিদিন যত খুশি পোস্ট করতে পারবেন......আপনি যদি ঘুম থেকে উঠে বলেন আজকে আমি ১০০০ পোস্ট করব কেও আপনাকে মানা করবে না এবং ১০০০ পোস্ট এর জন্য আপনি পাবেন 1000x0.03=30$ অর্থাৎ ২২০০ টাকা ।

কিভাবে শুরু করব ?????
সবার আগে আপনাকে যা করতে হবে তা হচ্ছে একটা Alertpay একাউন্ট খোলা। Alertpay টা আবার কি মাথায় যদি এ রকম প্রশ্ন উঠে আপনার জন্য দুঃসংবাদ। বিয়ের বাজারে আপনার দর প্রশান্ত মহাসাগরের তল থেকেও নিচে।
Alertpay হল আপনার ব্যাংক। এর মাধ্যমেই আপনি আপনার আয়কৃত টাকা হাতে আনবেন। তবে চলুন ব্যাংকে খুলে ফেলি একটা একাউন্ট। এখানে ক্লিক করুন। তিনটা অপশন পাবেন,  Personal Starter Account টা সিলেক্ট করবেন। না বুঝলে এখানে ক্লিক করুন।

thecashchat.com হল এমনই একটা ফোরাম যারা আপনাকে পোস্ট প্রতি 0.03$ দিবে। তো চলুন thecashchat.com এর একটা ব্যবচ্ছেদ করে ফেলি। সবার আগে সাইন আপ করুন এখানে ক্লিক করে
Earning Palace

ফোরামে পোস্ট করার কোন নীতিমালা নাই ?
ফোরামের কিছু নীতিমালা রয়েছে। আপনাকে Forum Rules গুলা পরতে হবে। Forum Rules গুলা পরতে এখানে ক্লিক করুন । Rules গুলা প্রথমবার হিবিজিবি মনে হতেই পারে! আমি সহজে আপনাকে বুঝাবার একটা চেষ্টা চালাচ্ছি, দেখি আপনার IQ লেভেল কত!!!!

Forum Rules:
  1. ভুলেও Spam* করবেন না ভাই।
  2. আপনি অন্য কারও Thread* কপি করবেন আর ফোরাম কর্তিপক্ষ আপনাকে নোটিশ দিবে না এটা হতেই পারে না। আপনি অবশই আপনার আইনজীবী কে রেডি থাকতে বলবেন যদি অন্য কারও থ্রেড কপি করে থাকেন।
  3. যদি ভাবেন Copy & Paste করে আপনার পোস্টিং চালিয়ে যাবেন তাহলে একটু সাবধান থাকবেন। র‍্যাব ক্রসফায়ার করলে আমাকে বকতে পারবেন না কারণ আমি আগেই বলেছি Copy & Paste এই ফোরামে এ নিষিদ্ধ!!!!
  4. আপনার পোস্টগুলা অবশ্যই অন্তত 200 Character এর হবে। আমি ছোট পোস্ট লিখায় আমাকে সাবধান করে দিয়েছিল এবং 40% Balance কেটে রেখেছিল।
  5. উল্টা পাল্টা ফালতু Comment  Posting করা আমার আপনার সর্বোপরি আমাদের স্বভাব হলেও এই ফোরামে এ এরূপ করা থেকে বিরত থাকবেন। ওরা কিন্তু সেন্সলেস কমেন্টের জন্য $ কেটে রাখবে জরিমানা হিসেবে।
  6. আক্রমণ করে কথা না বলাই ভাল। হিতে বিপরীত হবেই হবে যদি কেউ আপনার বিপক্ষে রিপোর্ট করে।
  7. আপনার Avatar* কখনই অশ্লীল অথবা জাতিগত দ্বন্দ্ব সৃষ্টি করবে না এমন হওয়া বাঞ্ছনীয়।
  8. কাঊ কে PM* করে এডভারটাইজ করবেন না। ফোরাম কর্তিপক্ষ ধরে ফেললে আর রক্ষা নাই নির্ঘাত বনবাস দিবে।
  9. এক Section* এ একদিনে ৩ টার বেশি থ্রেড খুললে এটাকে কর্তিপক্ষ Flooding ভাববে। তাই ভালো হবে যদি আপনি এক সেকশনে এক দিনে দুইটার বেশি থ্রেড না খুলেন। চিন্তার কারন নাই ফোরাম এ অনেক সেকশন আছে ।
  10. এক Thread এ পর পর একাধিকবার পোস্ট করবেন না। এডিট করতে পরবেন চাইলে। নাহলে তারা কিন্তু শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনার পাশাপাশি কিছু $ কেটে নিবে। তাই সাবধান ভাই।
  11. একটি কম্পিউটারে একটার বেশি একাউন্ট খুললে আপনাকে জঙ্গি ঘোষণা করা হবে এবং ফাঁসিতে ঝুলিয়ে দেওয়া হবে। 
  12. ফোরামের সকল জায়গায় পোস্ট করলে আপনাকে টাকা দিবে না। কোথায় কোথায় পোস্ট করলে টাকা দিবে টা জানতে এখানে ক্লিক করুন
  13. প্রতিটা পোষ্টের জন্য 3 gold coins পাবেন যা 3 cents or 0.03$ এর সমান।


***Spam is flooding the Internet with many copies of the same message
***Thread হল যেকোন টপিক
***Avatar হল আপনার ছবি
***PM হল Private Message। এই ফোরাম এ PM করার সুব্যবস্থা আছে।

কিভাবে পোস্ট করব ?
ফোরামে অনেক পেয়িং সাব ফোরাম আছে। আপনি আগেই ঠিক করুন কোথায় পোস্ট করবেন। এখানে ক্লিক করে আগে জেনে নিন কোথায় পোস্ট করলে টাকা পাবেন। এরপর এখানে ক্লিক করে ঠিক করুন কোন সাব ফোরামে আপনি পোস্ট করবেন
সর্বশেষে পেমেন্ট !!!!!!!!!!!!!!!!!!!!
আপনার একাউন্টে লগিন করার পর Forum লেখা ট্যাব টাতে ক্লিক করবেন প্রথমে। তার পর পে করে এমন কোন সেকশনে গিয়ে পোস্ট করতে থাকুন যে পর্যন্ত না 400 Gold Coin হয়। 400 Gold Coin হলেই আপনি আপনার Alertpay একাউন্টে টাকা আনতে পারবেন। সাধারনত পেমেন্ট রিকুয়েস্ট করার এক সপ্তাহের মধ্যেই টাকা Alertpay তে এসে পরে।

পেমেন্ট রিকুয়েস্ট কিভাবে করব ???

আপনি লগিন করে Forum ট্যাবে ক্লিক করুন তার পর একটা সেকশন পাবেন Money Earning Zone এই নামে। সেখানে ক্লিক করে নিচের মত একটা Thread তৈরি করুন ( New Thread এ ক্লিক করুন ) আমার ID omar1123 । আপনি আপনার Id বসাবেন তারপর আপনি যত গুলা গোল্ড কয়েন অর্থাৎ পয়েন্ট আপনার এলার্টপেতে নিতে চান তা উল্লেখ করুন এবং আপনার এলার্টপে ই-মেইল টা দিবেন। সাবধান আমি যেভাবে লিখেছি ওভাবে না লিখলে তারা $ কেটে রাখবে। অবশেষে একটা সৌজন্যমুলক ধন্যবাদ।


উল্লেখ্য আপনি যদি দ্বিতীয়বারের মত পেমেন্ট রিকুয়েস্ট করেন তবে লিখবেন 
Thread Title : Omar1123- 2nd request[AP]

Username : omar1123

Amount To Request (Points) : 400 points

alertpay id: omar8161@gmail.com

thank you.

এভাবে তৃতীয় রিকুয়েস্ট হলে 3rd লিখতে হবে।
আশকরি আপনাদের ভালো লেগেছে।

2 মন্তব্য(গুলি):

Unknown বলেছেন...

Nice Post Bro...... :)

Unknown বলেছেন...

Bro... amar R o kichu Info Janar chilo Ami ki Apnar Shathe contact korte pari... ???

একটি মন্তব্য পোস্ট করুন